লজিক লুপার কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টঃ ম্যাচ আপডেট

0
53

লজিক লুপার আইটি লিমিটেড কর্তৃক আয়োজিত কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনালে জনতা ব্যাংকের বিপক্ষে জয় পায় ঢাকা ব্যাংক। দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মার্কেন্টাইল ব্যাংকের বিপক্ষে জয় পায় গ্লোবাল ইসলামি ব্যাংক।

প্রথম ম্যাচে আগে ব্যাট করতে নেমে শক্তিশালী ঢাকা ব্যাংক ৮ উইকেট হারিয়ে মাত্র ১০৯ রান তুলতে পারে। দলের হয়ে সর্বোচ্চ ২৩ রান আসে ফিরোজের ব্যাট থেকে। এছাড়া সামিউল করেন ১৮ রান ও অধিনায়ক টিটোর ব্যাট থেকে আসে ১৪ রান। জনতা ব্যাংকের হয়ে অসীম রায় ৩ উইকেট তুলে নেন।

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৫৫ রানেই গুটিয়ে যায় জনতা ব্যাংকের ইনিংস। হার ৫৪ রানের। অতিরিক্ত রান দুই অঙ্কের ঘরে গেলেও দলের কোনো ব্যাটসম্যানই দুই অঙ্কের ঘর পেরুতে পারেনি। সর্বোচ্চ ৯ রান করেন অধিনায়ক পাভেল। সামিউল, কিশান, মাহমুদুলদের নিয়ন্ত্রিত বোলিংয়ে স্বল্প পুঁজির টার্গেট দিয়েও প্রথম দল হিসেবে সেমিতে উঠে ঢাকা ব্যাংক। ম্যান অব দ্যা ম্যাচ হওয়া সামিউল পান ৩ উইকেট।

দ্বিতীয় ম্যাচটিও ছিলো লো স্কোরিং। গ্লোবাল ইসলামি ব্যাংক আগে ব্যাট করে ১১২ রান তুলতে পারে। জবাবে ৭০ রানেই গুটিয়ে যায় মার্কেন্টাইল ব্যাংকের ইনিংস। গ্লোবাল ইসলামি ব্যাংকের জয় ৪২ রানের।

গ্লোবাল ইসলামি ব্যাংকের ইনিংসে সর্বোচ্চ রান করেন ম্যান অব দ্য ম্যাচ হওয়া মেজবাহ উদ্দিন। তার ব্যাট থেকে আসে ৪২ রান। এছাড়া খোকন করেন ২৩ রান। মার্কেন্টাইলের রাসেল ও কামাল পান ৩টি করে উইকেট।

ছোট্ট টার্গেটের সামনে দাঁড়াতে পারেনি মার্কেন্টাইল ব্যাংক। দলের সর্বোচ্চ রান করেন ইকবাল ১৫ রান। ২টি করে উইকেট পান কামাল ও খোকন।

টুর্নামেন্টটির আয়োজক লজিক লুপার আইটি লিমিটেডের সাথে মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে স্পোর্টস ক্যাসেল বিডি, টেকনিক্যাল পার্টনার হিসেবে ডায়নামিক মাইন্ডস লিমিটেড ও স্পন্সর হিসেবে ট্রাভেল ফ্রিক বাংলাদেশ।