লজিক লুপার কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টঃ ম্যাচ আপডেট

0
65

লজিক লুপার কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট-এর গ্রুপ পর্বের শেষ দিনে ১৭তম ম্যাচে ‘গ্রুপ বি’-এর খেলায় টিম এসইবিএল মুখোমুখি হয়েছিলো ঢাকা ব্যাংক লিমিটেডের। আগে ব্যাট করে ঢাকা ব্যাংক ২২৮/৮ রানের বড় স্কোর দাঁড় করায়। দলটির পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ অপরাজিত ৪৮ বলে ৯৯ রান করেন ফিরোজ রশিদ। এছাড়া পল্লব চাকমা ৪২ রান করেন। এসইবিএলের হয়ে ২টি করে উইকেট নেন শরীফ ও ওমর।

বড় স্কোর তাড়া করতে নেমে ৯৬ রানের হার টিম এসইবিএলের। ২০ ওভার শেষে ৯ উইকেটে ১৩২ রানে থামে এসইবিএলের ইনিংস। দলটির হয়ে সর্বোচ্চ ৬৩ রান আসে আবিদুর রহমানের ব্যাট থেকে। বল হাতে ফিরোজ ও রকিবুল নেন ২টি করে উইকেট। বিজয়ী দলের ফিরোজ ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

স্কোর: ঢাকা ব্যাংক ২২৮/৮ (২০ ওভার), টিম এসইবিএল ১৩২/৯ (২০ ওভার)
ফলাফল: ঢাকা ব্যাংক ৯৬ রানে জয়ী

১৮তম ও গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয় আরএসএস থ্রেড ও দ্য ডটলাইনার্স । আগে ব্যাট করে আরএসএস থ্রেড ১৭১/৬ রানের লড়াকু স্কোর দাঁড় করায়। দলটির পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ ৩৯ রান করেন আরিফ হোসেইন। এছাড়া জাহিদুল ইসলাম করেন ৩৫ রান। ডটলাইনার্সের হয়ে ৩টি উইকেট নেন পিয়াস।

ডটলাইনার্সের হার ৫১ রানে। মাত্র ১২০ রানে গুটিয়ে যায় দলটির ইনিংস। দলটির হয়ে সর্বোচ্চ ২৯ রান আসে আব্দুল কুদ্দুসের ব্যাট থেকে। বল হাতে সোহেল রানা ও আজিজুর রহমান নেন ৩টি করে উইকেট । অলরাউন্ড পারফরমেন্সে বিজয়ী দলের আজিজুর রহমান ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

স্কোর: আরএসএস থ্রেড ১৭১/৬ (২০ ওভার), দ্য ডটলাইনার্স ১২০/১০ (২০ ওভার)
ফলাফল: আরএসএস থ্রেড ৫১ রানে জয়ী

এদিকে নিশ্চিত হয়ে গেলো কোয়ার্টার ফাইনালের ৮ দল। টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে ইবিএস গ্রুপ, ডটলাইনার্স, এসইবিএল ও পিজি ফ্যান্টমস।

টুর্নামেন্টটির আয়োজক লজিক লুপার আইটি লিমিটেডের সাথে মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে স্পোর্টস ক্যাসেল বিডি, টেকনিক্যাল পার্টনার হিসেবে ডায়নামিক মাইন্ডস লিমিটেড ও স্পন্সর হিসেবে ট্রাভেল ফ্রিক বাংলাদেশ।