২য় বারের মত বাবা হচ্ছেন সাকিব

0
17

চারিদিক গুঞ্জন শোনা যাচ্ছিলো সাকিব-আল-হাসানের ২য়বারের মত বাবা হবার। করোনা আতংকের মধ্যে ভক্তদের আনন্দের সংবাদটা সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব দিলেন নিজেই! জানিয়েছেন শীঘ্রই ২য় সন্তান আসছে।

মঙ্গলবার ফেসবুকে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রির ছবি পোস্ট করে সাকিব লিখেন ‘বড় বোনের দায়িত্ব‘। ছবি অব্রি ছোট বাচ্চাদের একটা জামা নিয়ে দাঁড়িয়ে, তাতে লেখা ‘বাসায় স্বাগতম’।

১২.১২.১২ -তে উম্মে শিশির আহমেদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মত পিতৃত্বের সুখ পান বাংলাদেশি অলরাউন্ডার সাকিব-আল-হাসান। শিশিরের কোলজুড়ে আসে ফুটফুটে অব্রি। বর্তমানে পরিবারসহ যুক্তরাষ্ট্রে আছেন সাকিব।

১৯৮৭ সালের ২৪ মার্চ মাগুরা জেলায় জন্মগ্রহণ করা সাকিবের ২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামার মধ্য দিয়ে লাল-সবুজের জার্সি গায়ে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয়।

যদিও গতবছর থেকে সবধরনের ক্রিকেট থেক নিষিদ্ধ আছেন বাংলাদেশের এই সেরা অলরাউন্ডার। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় দুই বছরের জন্যে তাকে সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেট্ব্র সর্বোচ্চ সংস্থা আইসিসি। তবে প্রথম বছর নিষিদ্ধ থাকার পর পরের বছরে খেলতে পারবেন কিন্তু তার মধ্যে আবারো কোনো অপরাধ করলে শাস্তি পাবেন। সব ঠিকঠাক থাকলে এ বছর ২৯শে অক্টোবরে আবারো ক্রিকেটে ফিরতে পারবেন তিনি।