দুই দফা ভুল রিপোর্টে কপাল পুড়েছে রহমত মিয়ার

0
93

সাইফ স্পোর্টিং ক্লাবের মাধ্যমে উঠে আসা জাতীয় দলের নিয়মিত ডিফেন্ডার রহমত মিয়ার কপাল পুড়েছে দুই দফা ভুল রিপোর্ট। লিগে সাইফের হয়ে নিয়মিত পারফর্ম করা এই ফুটবলার এখন জাতীয় দলের পরিচিত মুখ।

জাতীয় দলের এই ফুটবলার লেফটব্যাক, রাইটব্যাক, সেন্টারব্যাক এবং ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবেও খেলতে পারেন। এই বিগত বছর গুলোতে লিগে নিয়মিত পারফর্ম করে জাতীয় দলেও নিয়মিতভাবেই ডাক পাচ্ছিলেন তিনি।

এইবার ও লিগ এবং ফেডারেশন কাপে সব গুলো ম্যাচেই সাইফ স্পোর্টিং ক্লাব এর জার্সি পরে মাঠ মাতিয়েছেন তিনি। ডাক পেয়েছিলেন নেপালের ত্রি-দেশীয় সিরিজের জন্য ঘোষিত দলেও। কিন্তু করোনা বাধা হয়ে দাঁড়িয়েছে তার সামনে। দুই দফা ভুল রিপোর্ট তার নেপাল যাত্রাতে বিঘ্ন ঘটিয়েছে।

১৮ই মার্চ দলের সাথে নেপালের উদ্দ্যেশ্যে তার যাওয়ার কথা থাকলেও তার করোনা রিপোর্ট এ পজিটিভ হওয়ায় দলের সাথে সে যেতে পারেননি।কিন্তু তখন তার শরীরে কোনো লক্ষণই ছিলো না করোনার।

কথা ছিলো ২০ মার্চ তারিখ আবার পরীক্ষা করিয়ে নেগেটিভ আসলে জামাল ভুঁইয়ার সাথে নেপাল যেতে পারবে রহমত। শরীরের কোন লক্ষণ না থাকলেও এই দুই দিন তাকে হোটেলে আইসোলেটেড অবস্থায় রাখা হয়।

২০ মার্চ তারিখ আবার টেস্ট করানোর পর এবার ও রিপোর্ট তার পজিটিভ আসে। কিন্তু শরীরে কোনো লক্ষণ না থাকায় ২১ মার্চ তারিখ সকালে রহমত নিজ উদ্যোগে তৃতীয় বার পপুলার ডায়াগনস্টিক সেন্টারে টেস্ট করানোর পর তার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসার পরও দলের সাথে যেতে পারেনি রহমত।

জাতীয় দলের কোচের যুক্তিতে দুইবার পজেটিভ আসার পর তৃতীয় বার নেগেটিভ আসায় তার বিশ্রামের প্রয়োজন আছে। এজন্যই রহমত নেপালে দলের সাথে যাচ্ছে না বলে নিশ্চিত করেছে জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন।