মস্তিষ্কের সফল অস্ত্রোপচার শেষে দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা

0
110

মস্তিষ্কের সফল অস্ত্রোপচার শেষে দ্রুতই সুস্থ হয়ে উঠছেন আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। তার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলডো লুকে এই তথ্য নিশ্চিত করেছেন। মতিষ্কের রক্তক্ষরণের কারনে গতকাল বুয়েন্স আয়ার্সের একটি ক্লিনিকে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়।

এ সম্পর্কে লুকে বলেছেন, ‘প্রত্যাশার থেকেও দ্রুত সে সুস্থ হয়ে উঠছে। আমরা সকলে বিষয়টি নিয়ে খুশী ও বিস্মিত। আমি এই মাত্রই তাকে দেখে এলাম। সে খুব ভাল মেজাজে আছে। কিন্তু আমাদের সকলের খুব সতর্ক থাকতে হবে। কারন আমরা অস্ত্রোপচার পরবর্তী সময়টা পার করছি যা খুবই স্পর্শকাতর। মাত্রই তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। এ কারনে এখনই নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছেনা। আমরা সকলেই সুখবর শোনার অপেক্ষায় আছি।’

শারীরিক অসুস্থতা বোধ করায় জিমনেসিয়ার কোচ ম্যারাডোনাকে সোমবার লা প্লাটার স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। পরবর্তীতে স্ক্যান রিপোর্টে তার মস্তিষ্কে রক্তক্ষরনের বিষয়টি ধরা পড়ে। সাথে সাথে ম্যারাডোনাকে উত্তরাঞ্চলীয় একটি হাসপাতালে স্থানান্তর করা হয় যেখানে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

এর আগে বিভিন্ন রোগে আক্রান্ত হয়েছিলেন ৬০ বছর বয়সী ম্যারাডোন। দু’বার হৃদরোগে আক্রান্ত হওয়ায় ছাড়াও তার দেহে গ্যাস্ট্রিক বাইপাস সার্জারি করা হয়েছে।

ম্যারাডোনার অস্ত্রোপচারের পর তার প্রতি শুভকামনা জানিয়েছে আর্জেন্টাইন আরেক সুপারস্টার লিওনেল মেসি এক বার্তায় লিখেছেন, ‘দিয়েগো পৃথিবীর সব শক্তি তোমার পাশে আছে। যত দ্রুত সম্ভব আমি ও আমার পরিবার তোমার সাথে দেখা করবো।’