ভাইয়ের পর বাবা হারালেন চেতন সাকারিয়া

0
36

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রাজস্থান রয়্যালস দলের পেসার চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া।

রাজস্থান রয়্যালস দলের পক্ষ থেকে এই ঘটনার কথা জানানো হয়েছে। আইপিএল ২০২১ মরশুমে সাকারিয়া সাতটি উইকেট শিকার করেছিলেন। চলতি বছরের জানুয়ারি মাসে তিনি নিজের ভাইকে হারিয়েছেন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে যখন এই তরুণ পেসার খেলছিলেন, তখনই তাঁর ভাই মারা যান।

বিগত কয়েকদিন ধরেই রাজস্থান রয়্যালসের এই তরুণ পেসারের বাবা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। আইপিএল খেলে উপার্জিত অর্থ দিয়ে বাবার চিকিৎসা করাচ্ছিলেন চেতন সাকারিয়া। আইপিএলে জৈব সুরক্ষা বলয়ে থাকার জন্য বাবার অসুস্থতার খবর পেয়েও বাড়ি যেতে পারেননি। আইপিএল স্থগিত হতেই ছুটে গেছেন গুজরাটের বাড়িতে। আর বাড়ি ফিরেই অধিকাংশ সময় কাটাতে হচ্ছিল হাসপাতালে। বাবার চিকিৎসার জন্য। শুধু পাশেই থাকছেন না, আইপিএল থেকে উপার্জিত অর্থ দিয়ে বাবার চিকিৎসা করান চেতন সাকারিয়া। এই ব্যাপারে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষকে কৃতজ্ঞতাও জানিয়েছিলেন তিনি।

খুব দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন চেতন সাকারিয়া। বাবা অটো চালাতেন। ক্রিকেটের সরঞ্জাম কেনার জন্য নিজেও দোকানে কাজ করেছেন। এবারের নিলামে তাঁকে ১ কোটি ২০ লক্ষ টাকায় কিনেছিল রাজস্থান রয়্যালস। দলের হয়ে যে কয়টা ম্যাচ খেলেছিলেন, দুর্দান্ত বোলিং করেন এই পেসার।