বড় জয়ে মৌসুম শুরু গানারদের

0
8

নতুন মৌসুমের প্রথম ম্যাচ, লন্ডনের ক্যারাভ্যান কটেজে ফুলহ্যামের মুখোমুখি আর্সেনাল। গত বছর ৮ নম্বরে থেকে ইপিএল শেষ করলেও এবার নিজেদের নতুন রুপে আবির্ভূত করার লক্ষ্যে প্রস্তুত মিকেল আর্তেতার দল। এক ঝাঁক নতুন রিক্রুটের সাথে গানারদের শিবিরে চেলসি থেকে উড়ে এসেছে ব্রাজিলিয়ান উইলিয়ান।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে দুই দল। ৭ মিনিটে প্রথম সুযোগ অবশ্য ফুলহামই পায়, তবে তাতে সুফল মেলেনি। কিন্তু দুই মিনিট পর জটলা থেকে ল্যাকাজেটের গোলে প্রথমবারের মতোন এগিয়ে যায় গানাররা। এরপর বেশ কিছু সুযোগ আসলেও কাজে লাগাতে পারে নি কোন দলই। ফলে ১-০ এর লিড নিয়েই ডাগ-আউটে ফিরে আর্সেনাল।

বিরতির পরেই আবারও গানার শো, উইলিয়ানের কর্ণার থেকে গ্যাব্রিয়েলের গোলে ২-০ গোলে এগিয়ে যায় আর্সেনাল। ৫৭ মিনিটে আবারও উইলিয়ানের ম্যাজিক। মাঝমাঠ থেকে মাপা ক্রসে বল অবামেয়াংয়ের কাছে, দুরন্ত এক গোলে ৩-০ তে এগিয়ে গানার রা। শেষ পর্যন্ত ঐ ৩ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে মিকেল আর্তেতার দল।

অভিষেকেই এসিস্টের হ্যাট্ট্রিক করে ভক্তদের দুর্দান্ত এক ম্যাচ উপহার দিলো উইলিয়ান। ২০০৪-০৫ মৌসুমে শেষবারের মতোন ইংলিশ প্রিমিয়ার লীগের শিরোপা ঘরে তোলা আর্সেনাল, এবার ভালো কিছুর আশা করতেই পারে।