করোনা যুদ্ধে এগিয়ে আসলেন বিরুষ্কা জুটি

0
20

ভারতে করোনার প্রকোপে চলছে হাহাকার। করোনা বিরুদ্ধে লড়াইয়ে ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুষ্কা শর্মা এগিয়ে আসলেন। ২ কোটি টাকার অনুদান দিলেন বিরুষ্কা জুটি।

অবশ্য আগেই বলেছিলেন। আর শুক্রবার (৭ মে) সরাসরি কোভিড আর্তদের জন্যে সাহায্যের কথা ঘোষণা করলেন তারকা দম্পতি।

আনুষ্কা ইনস্টাগ্রামে বিরাট কোহলির সঙ্গে একটি ভিডিও পোস্ট করে ৫০ মিলিয়ন ফলোয়ার্সকে এই কঠিন সময়ে পাশে থাকার আবেদন জানালেন। অভিনেত্রী ও প্রযোজক আনুষ্কা নিজেই তহবিল সংগ্রহের প্রচার চালাচ্ছেন ‘ইন দিজ টুগেদার’ নামে।

ভারত অধিনায়কের স্ত্রী ভিডিওতে ক্যাপশন দিয়েছেন, “আমাদের দেশ করোনার দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে লড়াই করছে। আমাদের স্বাস্থ্য পরিষেবা ভয়ঙ্কর চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়ে। মানুষগুলোর কষ্ট দেখে আমার হৃদয় ভেঙে যাচ্ছে। তাই আমি আর বিরাট #InThisTogether নামে কেটোর সঙ্গে একটা প্রচার চালাচ্ছি কোভিড তহবিল সংগ্রহের জন্য। আমরা ঘুরে দাঁড়াবই এই পরিস্থিতি থেকে। আপনারাও এগিয়ে আসুন। ভারত ও ভারতীয়দের পাশে থাকুন। আপনাদের অবদান সঙ্কটের সময় বহু মানুষের জীবন বাঁচাতে পারে।”

বিরাট কোহলি বলেছেন, “আমরা ইতিহাসের অন্যতম চরম কঠিন মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে আমাদের প্রত্যেককে এক থাকতে হবে এবং যত বেশি সম্ভব মানুষকে সাহায্য করতে হবে।”