বাংলাদেশ প্রিমিয়ার লিগে শক্ত অবস্থানে বসুন্ধরা কিংস

0
9

বাংলাদেশ প্রিমিয়ার লিগে কঠিন পরীক্ষা উত্রে গেলো বসুন্ধরা কিংস। সাইফ স্পোর্টিং ক্লাবকে তারা হারিয়েরেছে ১-২ গোলে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকালে বসুন্ধরা কিংস মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাবের। পুরোটা খেলাই ছিলো উত্তেজনার পারুদে ঠাসা! গতি, পাসিং ও টিম স্পিরিট সব মিলিয়ে এক জমজমাট ফুটবলীয় শৈলী দেখলো ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়াম।

প্রথমার্ধে লিড পায় সাইফ স্পোর্টিং। অষ্টাদশ মিনিটে দারুণ বোঝাপড়ায় ফয়সাল আহমেদ ফাহিমের লং পাস হেডে একটু এগিয়ে নিয়ে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন জন ওকোলি। ডান পায়ের কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড।

কিন্তু খুব বেশিক্ষণ গোলখড়ায় থাকতে হয়নি কিংসকে! খেলার ৩৩ মিনিটে সবুজের গোলে সমতায় ফিরে দলটি। ও ৩৭ মিনিটে রবসনের এক অসাধারণ গোলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়ন টিম বসুন্ধরা কিংস।

এই জয়ে আরও মজবুত হলো বসুন্ধরা কিংসের শীর্ষস্থান। ১০ ম্যাচে ৯ জয় ও ১ ড্রয়ে ২৮ পয়েন্ট অস্কার ব্রুসনের দলের।

পয়েন্ট টেবিলে সাইফ স্পোর্টিংয়ের চিত্র এই ম্যাচের মতোই বির্বণ। এটি তাদের দ্বিতীয় এবং সব মিলিয়ে চতুর্থ হার। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তা আছে ষষ্ঠ স্থানে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে শহীদ আহ্সানউল্লাহ মাস্টার স্টেডিয়াম, টঙ্গী-তে উত্তর বারিধারা ক্লাব এবং আরামবাগ ক্রীড়া সংঘে মধ্যকার ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়। উত্তর বারিধারা ক্লাব এর পক্ষে আরিফ হোসেন ১৫ ও সুমন রেজা ৫২ ও ৫৬ এবং মোহাম্মদ সুজন বিশ্বাস ৫৮ মিনিটে মোট ৪টি গোল করেন। অপরদিকে, আরামবাগ ক্রীড়া সংঘ এর পক্ষ থেকে ক্রিস্টোফার চিজোবা ১৩ ও ২২ মিনিটে দু’টি এবং নিহাত জামান উচ্ছ্বাস ৪০ মিনিটে একটি ও মাহমুদ সৈয়দ আবদেল রহিম ৮০ মিনিটে একটি আত্মঘাতী গোল করেন।

জয়ের সম্ভাবনা জাগিয়ে হারিয়ে ফেললেও প্রথম পয়েন্টের স্বাদ লিগ টেবিলে তলানিতে থাকা আরামবাগ ক্রীড়া সংঘ। ৯ ম্যাচে উত্তর বারিধারার পয়েন্ট ৬।