বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের ফাইনালে বাংলাদেশ আর্মি এবং সিলেট জেলা

0
18

“বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০” এর ফাইনালে উঠলো বাংলাদেশ আর্মি ফুটবল টিম এবং সিলেট জেলা টিম। আগামী ৭ এপ্রিল ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, কুমিল্লা-তে ফাইনালে মুখোমুখি হবে দুুুদল।

আজকের ১ম সেমিফাইনাল ম্যাচটি ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, কুমিল্লা-তে বিকেএসপি ফুটবল টিম ও বাংলাদেশ আর্মি ফুটবল টিম-এর মধ্যে দুপুর ১.০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

ম্যাচটিতে বাংলাদেশ আর্মি ফুটবল টিম ৩-১ গোলে বিকেএসপি ফুটবল টিম-কে পরাজিত করে। বাংলাদেশ আর্মি ফুটবল টিম-এর পক্ষে কাওসার ও সঞ্চয় ৩৩ ও ৯০+২ মিনিটে দু’টি গোল করেন এবং মেকিং পেনাল্টি এর মাধ্যমে ৮০ মিনিটে একটি গোল করেন। অন্যদিকে, বিকেএসপি ফুটবল টিম-এর পক্ষে তহিদুল ৪৫+২ মিনিটে পেনাল্টি এর মাধ্যমে একটি গোল করেন।

“বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০” এর আজকের ২য় সেমিফাইনাল ম্যাচের ফলাফল:

“বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০” এর আজকের ২য় সেমিফাইনাল ম্যাচটি ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, কুমিল্লা-তে সিলেট ফুটবল টিম ও সাতক্ষীরা ফুটবল টিম-এর মধ্যে দুপুর ৩.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে সিলেট ফুটবল টিম ৩-১ গোলে সাতক্ষীরা ফুটবল টিম-কে পরাজিত করে। সিলেট ফুটবল টিম-এর পক্ষে জিল্লুর, রেজাউল ও নাফিস ইকবাল ৩, ২৫ ও ৯০+২ মিনিটে তিনটি গোল করেন। অন্যদিকে, সাতক্ষীরা ফুটবল টিম-এর পক্ষে ইয়াসিন আলি ৫৯ মিনিটে একটি গোল করেন।

উল্লেখ্য, আগামী ৭ এপ্রিল, ২০২১ তারিখে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০ এর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ বিকেএসপি ফুটবল টিম বনাম সাতক্ষীরা ফুটবল টিম এর মধ্যে দুপুর ১.০০ ঘটিকায় এবং ফাইনাল সিলেট ফুটবল টিম বনাম বাংলাদেশ আর্মি ফুটবল টিম এর মধ্যে দুপুর ৩.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হবে।