‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০’-এ ফুটবল ইভেন্টের ফলাফল

0
23

“বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০ (মহিলা)” এর আজকের ম্যাচটি বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আনসার ভিডিপি ফুটবল টিম ও খুলনা ফুটবল টিম-এর মধ্যে অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে আনসার ভিডিপি ফুটবল টিম ১৭-০ গোলে খুলনা ফুটবল টিম-কে পরাজিত করে। আনসার ভিডিপি ফুটবল টিম-এর পক্ষে থুয়ানি ৬, ৪২, ৫৩, ৫৬, ৬৩, ৬৮, ৬৯, ৭২, ৮১ ও ৮৬ মিনিটে দশটি, লিডা ৩৩, ৪৫ ও ৪৬ মিনিটে তিনটি এবং মুনকি, রূপা আক্তার, সিরাত সাবরিন ও শিরিন আক্তার ৮, ৩৫, ৪০ ও ৫১ মিনিটে চারটি গোল করেন।

“বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০” এর পুরুষ ইভেন্টে ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়াম, কুমিল্লা-তে সাতক্ষীরা ফুটবল টিম ও কক্সবাজার ফুটবল টিম-এর মধ্যে অনুষ্ঠিত হয়। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। সাতক্ষীরা ফুটবল টিম-এর পক্ষে সিদ্দিকুর রহমান ৩১ ও ৪২ মিনিটে দু’টি গোল করেন। অন্যদিকে, কক্সবাজার ফুটবল টিম এর পক্ষে শেখ আহমেদ ও জাহিদ ৯ ও ৯০+২ মিনিটে দু’টি গোল করেন।

“বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২০ (মহিলা)” এর আজকের ম্যাচটি বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে রাজশাহী ফুটবল টিম ও ময়মনসিংহ ফুটবল টিম-এর মধ্যে অনুষ্ঠিত হয়।

ম্যাচটিতে রাজশাহী ফুটবল টিম ৭-১ গোলে ময়মনসিংহ ফুটবল টিম-কে পরাজিত করে। রাজশাহী ফুটবল টিম-এর পক্ষে সংক্রন্তি বালা ১৪তম ও ৬৫তম মিনিটে দু’টি, শাহিনা আক্তার ৩৯তম ও ৪৫তম মিনিটে দু’টি এবং সুমাইয়া আক্তার, শ্রীমতি কর্ণফুলী ও নিপা রানী ৩২তম, ৩৮তম ও ৮৮তম মিনিটে তিনটি গোল করেন। অন্যদিকে, ময়মনসিংহ ফুটবল টিম-এর পক্ষে নার্গিস আক্তার ৫৬তম মিনিটে একটি গোল করেন।

রাজশাহী ফুটবল টিম ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন এবং আনসার ভিডিপি ফুটবল টিম রানার-আপ হয়। তাই উভয় দলই সেমিফাইনাল-এ অংশ নিবে।