সুপার সিক্সে ফেনী ব্লাস্টার্স

0
84

‘মুজিব বর্ষ ৯/নাইন ক্রিকেট টুর্নামেন্ট-২১’-এর সুপার সিক্সের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে ফেনী ব্লাস্টার্স। প্রতিপক্ষ মি. নাইন টিম। আগামী ৪ এপ্রিল বিকালে ৩ টা ৪৫ মিনিটে মিজান ময়দানে অনুষ্ঠিত হবে ম্যাচটি। এই ম্যাচ জিততে পারলেই ফেনী ব্লাস্টার্স উঠে যাবে সেমিফাইনালে।

এদিকে আগের ম্যাচে লেমুয়া স্কয়ার ক্লাবের মুখোমুখি হয়েছিল ফেনী ব্লাস্টার্স। টসে জিতে আগে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ৯৯ রান করে ফেনী ব্লাস্টার্স। আকাশ আহমেদ সর্বোচ্চ ১৬ বলে ২৭ রান করেন। এছাড়া জিকু করেন ১৩ রান। জবাবে লেমুয়া স্কয়ার ক্লাবা ৮৯/৫ রান করে। ফেনী ব্লাস্টার্সের জয় ১০ রানে। জিকু দুই ওভারে ১২ রান খরচে ৩ উইকেট পান।

কাজের অবসরে কিংবা পড়াশুনার ফাঁকে প্রতি শুক্রবার ও শনিবার ম্যাচ ডের মাধ্যমে যাত্রা শুরু করে ফেনী ব্লাস্টার্স। ঢাকায় নিয়মিত বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করলেও এবার নিজ শহর ফেনী কাঁপাতে আসছে ফেনী ব্লাস্টার্স।

মূলত ফেনী জেলার ক্রিকেট পাগলদের নিয়ে গঠিত এক ক্লাবটি। ঢাকার ব্যস্ত জীবনের মাঝের নিজেদের অবসর সময়কে কাজে লাগিয়ে ক্রিকেট খেলে থাকেন। ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় ক্লাবটি। এরই মাঝে ঢাকায় অনেকগুলো টুর্নামেন্ট খেলেছে দলটি। কিন্তু নিজ শহরে এর আগে কখনো খেলা হয়নি।

এবারই প্রথমবার ঘরের মাঠে খেলছে ফেনী ব্লাস্টার্স। টুর্নামেন্টটি শুরু হয় গত আগামী ৭ মার্চ ২০২১ তারিখে। ভেন্যু ফেনী শহরের মিজান ময়দানে। যেখানে চ্যাম্পিয়ন প্রাইজমানি ধরা হয়েছে ২১০০০+ট্রফি এবং রানার্সআপ পাবে ১৪০০০+ট্রফি।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে ফেনী ব্লাস্টার্স টিমের পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ব্রাউনিয়া কিচেন ও কোল্ড কিউব। দলটির সাথে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত হয়েছে স্পোর্টস ক্যাসেল। টুর্নামেন্টে ফেনী ব্লাস্টার্সের সবরকম আপডেট দিবে স্পোর্টস ক্যাসেল।

ফেনী ব্লাস্টার্স স্কোয়াড:  জন, জিকো, জিহাদ, আমির, মেহেদি, সায়িদ, জুনায়েদ (অধিনায়ক), জুয়েল, প্রতিক, তারিন, অমি,  আকাশ, সুজন, সাইমুন।