আরো কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকবেন পল পগবা

0
19

থাইয়ের ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় আরো কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে মিডফিল্ডার পল পগবাকে। এমনই ইঙ্গিত দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলশার।

এমইউ টিভিকে সুলশার বলেছেন, ‘দূর্ভাগ্যবশত: আরো কয়েক সপ্তাহ পগবাকে বিশ্রামে থাকতে হবে।’
গত ৬ ফেব্রুয়ারি এভারটনের সাথে প্রিমিয়ার লিগে ৩-৩ গোলে ড্রয়ের ম্যাচটিতে পগবা ইনজুরিতে আক্রান্ত হয়েছিলে। তখন থেকে সব ধরনের প্রতিযোগিতায় রেড ডেভিলসদের হয়ে পাঁচ ম্যাচে খেলতে পারেননি পগবা।

রোববার প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে এ্যাওয়ে ম্যাচে ইউনাইটেড পগবাকে ছাড়াও আরো দলে পাচ্ছেনা ড্যানিয়েল জেমসকে। বৃহস্পতিবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ইউরোপা লিগে গোলশুন্য ম্যাচে এই মিডফিল্ডার ইনজুরিতে পড়েন। এ সম্পর্কে সুলশার বলেছেন, ‘জেমস কিছুটা পরিশ্রান্ত বলে অনুভব করছি। আশা করছি বিষয়টি ততটা গুরুতর নয়। এ ব্যপারে আরো পর্যবেক্ষনের প্রয়োজন রয়েছে।’

তবে আশার কথা হচ্ছে ইনজুরি কাটিয়ে বেশ কয়েকজন খেলোয়াড় দ্রুতই দলে ফিরছেন বলে সুলশার নিশ্চিত করেছেন। এর মধ্যে রয়েছেন স্ট্রাইকার এডিনসন কাভানি, মিডফিল্ডার স্কট ম্যাকটোমিনে ও ডনি ফন ডি বিক। আগামী সপ্তাহেই তাদের দলে পাওয়া যাবে বলে সুলশার জানিয়েছেন।
সোসিয়েদাদের বিপক্ষে প্রথম লেগে ৪-০ গোলে জয়ী হবার সুবাদে ইউরোপা লিগের শেষ ১৬ নিশ্চিত হয়েছে ইউনাইটেডের। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির থেকে ১০ পয়েন্ট পিছিয়ে ৪৯ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ইউনাইটেড।