নোভাক জোকোভিচ ও তার স্ত্রীর করোনা পজিটিভ

0
8

বোর্না করিক, ভিক্টর ট্রুইকি এবং গ্রেগর দিমিত্রভের পর এবার কোভিড-১৯ এর স্পর্শে আসলো টেনিসের বর্তমান সেরা খেলোয়াড় নোভাক জোকোভিচ। বলকান অঞ্চলে নিজের অ্যাডরিয়া ট্যুর প্রদর্শনী টুর্নামেন্টে খেলার পরে তিনি করোনা পজেটিভ হয়েছেন বলে জানা গিয়েছে।

জোকোভিচের পুরো বিবৃতিঃ

কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছে নোভাক জোকোভিচ। বেলগ্রেডে যাওয়ার পৌঁছানোর পরপর তার পুরো পরিবারকে করোনা টেস্ট করা হয়, যেখানে তখন পর্যন্ত কারো কোনো লক্ষন দেখা যায়নি।

“বেলগ্রেডে পৌঁছানোর পরপরই আমরা চাচ্ছিলাম আমাদের টেস্ট করা হোক। আমি এবং আমার স্ত্রীর করোনা পজিটিভ এসেছে যেখানে বাচ্চাদের নেগেটিভ।”

“বিগত মাসগুলোয় আমরা যা যা করেছি সব নিজেদের আন্তরিকতা এবং ভালোবাসার জায়গা থেকে করেছি। আমাদের টুর্নামেন্টের উদ্দেশ্য ছিলো অঞ্চল জুড়ে সবাইকে ঐক্যবদ্ধ করা ও মমতার বার্তা ছড়িয়ে দেওয়া।”

“এই সফরটি ছিলো দক্ষিণ-পূর্ব ইউরোপ থেকে প্রতিষ্ঠিত এবং আগত উভয়দেরকেই টেনিস খেলোয়াড়দের কিছু প্রতিযোগিতামূলক টেনিস সুযোগ পেতে সাহায্য করার জন্য। যদিও কোভিড-১৯ পরিস্থিতির কারণে বিভিন্ন ট্যুর স্থগিত রয়েছে।”

“এই তহবিলটির উত্থাপন হয়েছিলো লোকহিতকর এক ধারনা থেকে যা তাদেরই উপকারে আসতে পারে যাদের এটি প্রয়োজন ছিলো। এবং সবাই যেভাবে এতে সাড়া দিলো তা সত্যিই আমার হৃদয় ছুঁয়ে গেছে।”

“আমরা ঠিক সেই মুহূর্তে টুর্নামেন্টটি সংগঠিত করেছিলাম এই বিশ্বাস নিয়ে যে ভাইরাসটি দুর্বল হয়ে পড়েছে।”

“দুর্ভাগ্যবশত, এই ভাইরাসটির উপস্থিতি এখনও রয়েছে এবং এটি একটি নতুন বাস্তবতা যা আমরা এখনও মোকাবেলা করতে এবং এর সাথে বাস করতে শিখছি।”

“আমি আশা করছি সবকিছু সময়ের সাথে স্বাভাবিক হয়ে যাবে এবং আমরা পুণরায় জীবন শুরু করতে পারবো। প্রতিটি আলাদা আলাদা সংক্রমণের জন্যে আমি গভীরভাবে দুঃখপ্রকাশ করছি।”

“আমি আশা করি এটা কারো স্বাস্থ্যের অবনতি ঘটাবে না এবং প্রত্যেকে সুস্থ হয়ে যাবে।”

“আমি আগামী ১৪ দিন সেল্ফ আইসোলেশনে থাকতে যাচ্ছি এবং প্রতি ৫ দিন পরপর টেস্ট করতে যাচ্ছি।”