নেইমারের জন্মদিন ঘিরে বিশেষ আয়োজন

আগামী ০৫ ফেব্রুয়ারী ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রের জন্মদিন উপলক্ষে সিলেট শহরে আয়োজন করা হচ্ছে ব্যতিক্রমধর্মী এক অনুষ্ঠানের। সময়ের সেরা এই তারকার জন্মদিনকে স্মরণীয় করে রাখতে সোশ্যাল মিডিয়া ভিত্তিক বাংলাদেশি ব্রাজিলিয়ান ফুটবল কমিউনিটির সিলেট প্রতিনিধি’রা আয়োজন করছেন ফুটবল ম্যাচের।

ইতিপূর্বে সিলেট শহরে একঝাক তরুণের নেতৃত্বে দু’বার অনুষ্ঠিত হয়েছে ‘গ্র‍্যান্ড গেট-টুগেদার’। পাশাপাশি বিশ্বকাপে ব্রাজিলকে শুভকামনা জানিয়ে ড্রোন উড়িয়ে বাইক র‍্যালি করেছিলো তারা। তবে এই সবকিছুই পিছনে রয়েছে দেশের ফুটবলকে জাগ্রত করার অদম্য উচ্ছ্বাস। রঙ্গবিহীন ম্লান দেশীয় ফুটবলকে চাঙ্গা করতে তরুণেরা বিভিন্ন সময় ব্যতিক্রমধর্মী সব অনুষ্টানের আয়োজন করে থাকে। সেই ধারাবাহিকতায় এবার তাদের চোখ সুপারস্টার নেইমারের জন্মদিন উপলক্ষে ক্রীড়ামোদী তরুণ’দের একত্রিত করা।

অনুষ্ঠানের অন্যতম পৃষ্টপোষক আহমদ আতিকুজ্জামান আমাদের জানান প্রতিবারের ন্যায় সারাবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা নেইমার ফ্যানদের সাথে শরিক হয়ে নেইমারের জন্মদিন উদযাপন করতে চান তারা। ফুটবলের মাধ্যমে ভ্রাতৃত্ববোধ আরোও দৃঢ় করার মানসিকতা নিয়ে তাদের পথচলা। সে লক্ষ্যে ইতিমধ্যেই রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে৷ ২০০ টাকা এন্ট্রি-ফি জমা দিয়ে ২ ফেব্রুয়ারী পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে।

দিনব্যাপী এ কার্যক্রমের সূচনা হবে নেইমারকে শুভকামনা জানিয়ে কেক কেটে৷ তারপর কয়েক দলে বিভক্ত হয়ে ফুটবল ম্যাচ খেলবে রেজিস্ট্রেশন করা ম্যাম্বাররা। খেলা শেষে সবাই একসাথে লাঞ্চ করে অনুষ্ঠানের ইতি জানানো হবে৷ পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে ‘স্পোর্টস ক্যাসেল’।

 সিলেটের  ব্রাজিলিয়ান ফ্যানরা রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।