রোনালদোকে ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে দেখতে চান তার মা

0
19

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাস ছাড়ার গুঞ্জনে উত্তাল গোটা বিশ্ব। তিনি কোন ক্লাবে যেতে পারেন তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। এর মাঝেই তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন তাঁর মা ডলোরেস আভেইরো। জানালেন, রোনালদোকে ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে ফেরার জন্য অনুরোধ করবেন তিনি।

গত মঙ্গলবারই ১৯ বছর পর পর্তুগালের ঘরোয়া লিগ খেতাব জিতেছে স্পোর্টিং। ২০০২ থেকে এই খেতাব সীমাবদ্ধ ছিল পোর্তো এবং বেনফিকার মধ্যে। সেই একাধিপত্য ভেঙে দিয়েছে তারা।

খেতাব জয়ের পরেই রোনালদোর বাড়ির সামনে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন কিছু স্পোর্টিং সমর্থক। তাঁদের সঙ্গে কিছুক্ষণ কথাও হয় রোনালদোর মায়ের। সমর্থকরা ডলোরেসকে অনুরোধ করেন রোনালদোকে প্রাক্তন ক্লাবে ফেরানোর জন্য। এরপরেই ডলোরেস বলেন, “ওর সঙ্গে আমি নিজে কথা বলব। চেষ্টা করব যাতে সামনের বছর ওকে আলভালাদে-তে (স্পোর্টিংয়ের স্টেডিয়ামের নাম) দেখা যায়।”

যদিও রোনালদোর তরফে কোনও বার্তা এখনও আসেনি। কিন্তু তিনি যে জুভেন্টাসে আর খুশি নন, সেটা বোঝা গিয়েছে। প্যারিস সেইন্ট জার্মেইনের সঙ্গেও কথা চলছে। এখন দেখার তাঁকে বিরাট টাকা দিয়ে স্পোর্টিং নিতে পারে কি না। কারণ জুভেন্টাসের সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ শেষ হতে এখনও বছরখানেক বাকি।