অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির ‘বিরুষ্কা’ জুটি দু’বছর

বলিউড ও ক্রিকেটের মেলবন্ধন হয় অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মাধ্যমে। অনেক জল্পনা, সংশয়কে উড়িয়ে দিয়ে অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির বিয়ে পেরিয়ে গেল দু’বছর। আর এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় টুইট করলেন দু’জনেই।

২০১৭ সালের এই দিনে ইতালিতে বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। সেই থেকে এই জুটি ‘বিরুষ্কা’ নামে পরিচিত। দ্বিতীয় বিবাহবার্ষিকীর সকালে কোহালি টুইট করলেন, “বাস্তবে শুধু ভালবাসাই থেকে যায় আর অন্য কিছু নয়। আর যখন ঈশ্বর এমন কাউকে দিয়ে দেন যে কি না প্রতি দিন এটা উপলব্ধি করায়, তখন একটা অনুভূতিই শুধু হয়। আর তা হল কৃতজ্ঞতা।”

তার কিছুক্ষণের মধ্যেই এল অনুষ্কার টুইট, “অন্য কাউকে ভালবাসা হল ঈশ্বরের মুখদর্শন— ভিক্টর হুগো। ভালবাসার ব্যাপার হল এটা শুধু একটা অনুভূতি নয়। তার থেকে অনেক বেশি। এটা একটা গাইড, চালিকা শক্তি। পরম সত্যের দিকে নিয়ে যাওয়ার রাস্তা। আর আমি ভাগ্যবান, সত্যিই ভাগ্যবান যে এটা খুঁজে পেয়েছি।”

বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের নির্ণায়ক টি-টোয়েন্টিতে নামছে ভারত। সিরিজ জিতলে তা কোহালির বিবাহবার্ষিকীকে আরও মধুর করে তুলবে। তবে তার অনেক আগে, সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে শুভেচ্ছার ঢল।